মূর্ধন্য’তে, আমরা প্রতিটি ক্রয়ের সাথে আপনার সন্তুষ্টি নিশ্চিত করার চেষ্টা করি। আপনি যদি আপনার ক্রয়ের সাথে পুরোপুরি সন্তুষ্ট না হন তবে আমরা এখানে সহায়তা করতে এসেছি।

রিফান্ডপলিসি

ফিজিক্যালবইয়েরজন্যরিফান্ড: আমরা আসল ক্রয়ের তারিখের ৭ দিনের মধ্যে ফিজিক্যাল বই ক্রয়ের জন্য রিটার্ন গ্রহণ করি এবং রিফান্ড অফার করি। অর্থ ফেরতের যোগ্য হওয়ার জন্য, পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং আপনি যে শর্তে এটি পেয়েছেন সেই একই অবস্থায় থাকতে হবে। এটি অবশ্যই মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।

বুকেরজন্যরিফান্ড: ডিজিটাল পণ্যের প্রকৃতির কারণে, ফাইলটি ত্রুটিযুক্ত না হলে আমরা ই-বুক ক্রয়ের জন্য রিফান্ড অফার করি না। আপনি যদি আপনার ই-বুক কেনার ক্ষেত্রে কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে সহায়তার জন্য দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন।

ফেরতদেওয়ারপ্রক্রিয়া

ফিজিক্যালবই:একটি ফিজিক্যাল বইয়ের জন্য রিটার্ন শুরু করতে, দয়া করে আমাদের গ্রাহক সহায়তা টিমের সাথে [+8801676807313/info@murdhonno.com] এ যোগাযোগ করুন। কীভাবে জিনিসটি ফেরত দেওয়া যায় সে সম্পর্কে আমরা আপনাকে নির্দেশাবলী প্রদান করব। দয়া করে মনে রাখবেন যে রিটার্ন শিপিং খরচ গ্রাহকের দায়িত্ব, যদি না রিটার্নটি আমাদের ত্রুটির কারণে হয়।

ই-বুক: আপনি যদি আপনার ই-বুক ক্রয়ের সাথে কোনও সমস্যার সম্মুখীন হন তবে দয়া করে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন [+8801676807313/info@murdhonno.com]। সমস্যাটি সমাধানের জন্য আমরা আপনার সাথে কাজ করব এবং প্রয়োজনে একটি প্রতিস্থাপন প্রদান করব।

ব্যতিক্রম: 

ক্ষতিগ্রস্থবাত্রুটিযুক্তআইটেমগুলি: আপনি যদি কোনও ক্ষতিগ্রস্থ বা ত্রুটিযুক্ত আইটেম পান তবে দয়া করে আপনার অর্ডার পাওয়ার ৩ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন। পণ্যের উপলব্ধতার উপর নির্ভর করে আমরা প্রতিস্থাপন বা অর্থ ফেরতের ব্যবস্থা করব।

ভুলঅর্ডার: আপনি যদি কোনও ভুল আইটেম পান তবে দয়া করে আপনার অর্ডার পাওয়ার ৩ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই আপনার কাছে সঠিক পণ্যটি পাঠানোর ব্যবস্থা করব।

আমাদেরসাথেযোগাযোগকরুন:
আমাদের রিফান্ড এবং রিটার্ন নীতি সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন [+8801676807313/info@murdhonno.com]। আমাদের গ্রাহক সহায়তা দল আমাদের ব্যবসায়িক সময়ে [সকাল ১০ টা থেকে রাত ৮ টা] আপনাকে সহায়তা করার জন্য প্রস্তুত।